ঘুমে ঘুমে ভালবাসা
- মহিব্বুল্লাহ আফনান ২৯-০৪-২০২৪

ঘুমের গোরে স্বপ্নে দেখি তুমি আমার পাশে,
আমার আঁকা ভালবাসায় তোমার ছবি ভাসে।
আমায় তুমি রাখছ পাশে আদর সোহাগ দিয়ে,
ওগো তুমি কেমন আছ আমায় সঙ্গে নিয়ে।
আমায় নিয়ে খেলছ তুমি মহা-খুশির খেলা,
সকল কিছু শূন্য হেরি- ঘুম ফুরাবার বেলা।
চক্ষু মেলে চেয়ে দেখি কোথাও তুমি নাই,
তোমায় ফিরে দেখার লাগি চক্ষু বুজে রই।
কোথায় তুমি হারিয়ে গেলে একটু দিয়ে দেখা,
সঙ্গে করে নিতে আমায় রঙ্গিন হতো রেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

deep1792
০৩-০৪-২০১৫ ০৯:৩৯ মিঃ

ভালো লাগলো।